নারায়ণগঞ্জের সংঘর্ষে আহত আরো একজনের মৃত্যু

0
243
নারায়ণগঞ্জের আড়াইহাজারে মেঘনা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত রোজিনা আক্তার নামে আরো একজনের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয়েছে।
রবিবার দুপুর ২ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় রোজিনা আক্তার মৃত্যু হয়। এ নিয়ে সংঘর্ষের ঘটনায় সুজন ও রোজিনা আক্তার নামে ২ জনের মৃত্যু হল।
গত শনিবারের ঘটনায় নিহত সুজনের ভাই রবি মিয়া বাদী হয়ে বাবুল, কবির, হযরত আলীসহ ৩১জনের নাম উল্লেখ করে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
শনিবার সন্ধ্যায় কালাপাহাড়িয়া মধ্যারচর এলাকায় মাছ ধরা নিয়ে সুজনের সঙ্গে একই এলাকার হযরত আলীর মধ্যে বাকবিতন্ডার জের ধরে হযরত আলী, তার ছেলে ও তাদের লোকজন ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে সুজনের উপর হামলা চালালে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
এ সময় সুজন সহ ১০ জন আহত হন। পরে আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত বলে ঘোষণা করেন। আহতদের মধ্যে মূমূর্ষ অবস্থায় রোজিনা আক্তার, হযরত আলী ও আছমা আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
রবিবার দুপুরে চিকিৎসাধিন অবস্থায় রোজিনার মৃত্যু হয়। এখনো হযরত আলী ও আছমা আক্তারের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। নিহত রোজিনা আক্তার সংঘর্ষে আহত বাবুল মিয়ার স্ত্রী বলে পুলিশ জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here