শীতলক্ষ্যায় পড়ে ৩ জন নিখোঁজ অভিযোগ

0
277
নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নোঙর করে রাখা একটি লঞ্চের সঙ্গে ধাক্কা লেগে একটি যাত্রীবাহী ট্রলারের ছাদ থেকে থেকে পড়ে ৩ জন নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
রবিবার রাতে শহরের সেন্ট্রাল খেয়াঘাটে এই ঘটনা ঘটলেও সোমবার সকাল পর্যন্ত কোন নিখোঁজের অভিযোগ উঠেনি। তবে সকাল থেকে ঘটনাস্থলে তল্লাশি শুরু করেছে বিআইডব্লিউটিএ এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী দল। এখন পর্যন্ত একটি পরিবারের পক্ষ থেকে একজন নিখোঁজ রয়েছেন বলে সুনির্দিষ্টভাবে জানা গেছে।
এই তল্লাশি অভিযানকে ঘিরে শীতলক্ষা নদীর তীরে শত শত উৎসুক জনতা ভীড় করছেন।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে নয়টায় শহরের টার্মিনাল এলাকায় সেন্ট্রাল খেয়াঘাট থেকে ১০০-১৫০ জন যাত্রী নিয়ে মদনগঞ্জ ঘাটের উদ্দেশ্যে যাওয়ার সময় ট্রলারটি ঘাটের পাশে নোঙর করে রাখা একটি লঞ্চের সঙ্গে ধাক্কা লাগে। এসময় ট্রলারটির ছাদ থেকে বেশ কয়েকজন যাত্রী নদীতে পড়ে গেলেও কিছুক্ষণের মধ্যে তারা সাঁতরে তীরে উঠে।
তবে এ ঘটনার খবর পাওয়ার পর রাতেই শহরের নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও বন্দর ফায়ার সার্ভিসের কর্মীরা তল্লাশি অভিযান চালালেও কারো পক্ষ থেকে নিখোঁজের অভিযোগ পাননি। সোমবার সকাল থেকে বিআইডব্লিউটিএ কর্তৃপক্ষ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল যৌথভাবে পুনরায় তল্লাশি অভিযান শুরু করে।
দুপুরে ইমন (১৮), দ্বীন ইসলাম (৩৫) এবং ওসমান গনি (৪০) নামে তিনজন নিখোঁজ রয়েছেন বলে তারা জানতে পারেন। তবে এখন পর্যন্ত শুধুমাত্র দ্বীন ইসলামের পরিবারের স্বজনরা খেয়াঘাটে এসে সন্ধান করছেন।
ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মকর্তা জানান, এ পর্যন্ত তিনজন নিখোঁজ রয়েছেন বলে খবর পাওয়া গেছে। তবে সুনির্দিষ্টভাবে একজনের পরিচয় জানা গেছে। বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত নিখোঁজ কারো কোন সন্ধান পাওয়া যায়নি। তবে তল্লাশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here