হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে বিয়ে নিয়ে কি বললেন ইশা গুপ্তা?

0
142

ক্রিকেট আর বলিউডের মধ্যেকার রোমাঞ্চকর সম্পর্ক দীর্ঘ দিনের। যুগে যুগে এই সম্পর্ক আরও বিস্তৃত হয়েছে। শর্মিলা ঠাকুর এবং মনসুর আলি খান পতৌদি, সঙ্গীতা বিজলানির সঙ্গে মোহাম্মাদ আজহারউদ্দিন, গীতা বসরা আর হরভজন সিং, এবং বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেম কাহীনরি কথা কারও অজানা নয়। সর্বশেষ সেই তালিকায় যোগ হতে যাচ্ছেন হার্দিক পান্ডিয়া এবং ইশা গুপ্তা।

জনপ্রিয়তার ব্যাপারে এই ক্রিকেট পাগল দেশে ক্রিকেটারদের চেয়ে আর দ্বিতীয় কেউ নেই, এটা সম্ভবত শুধুমাত্র ফ্যানেদের ক্ষেত্রেই সীমাবদ্ধ নেই। ফ্যানেরা ছাড়াও অভিনেত্রীরাও ভারতীয় প্লেয়ারদের নিয়ে অবসেসড। ফলস্বরূপ আমরা বহু ক্রিকেটারকেই দেখি বলিউড অভিনেত্রীদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে। এই মুহুর্তে হার্দিক পাণ্ডিয়াএই দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলর।

ফলে এতে অবাক হওয়ার কিছু নেই যে তার নাম বহু অভিনেত্রীদের সঙ্গে এখন বা আগামি দিনেও জুড়বে। খবর অনুযায়ী, এই মুহুর্তে তিনি ইশাকে ডেট করছেন। এবং এই অভিনেত্রী বর্তমানে সেই গুজব নিয়ে মুখ খুলেছেন এবং জানিয়েছেন যে তিনি এবং পান্ডিয়া বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার জন্য প্রস্তুত রয়েছেন। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী ইশা সম্প্রতি একটি অনুষ্ঠানে এ নিয়ে জবাব দিয়েছেন।

এই অভিনেত্রী পান্ডিয়াকে নিয়ে গুজবকে অস্বীকার করেন নি। যদিও তিনি এই বিয়ের গুজবকে পরিস্কার করে দিয়েছেন। ইশা জানিয়েছেন যে তিনি এই মুহুর্তে বিয়ে করছেন না এবং তিনি কবে তা করছেন তা সকলকে জানাবেন। অন্যদিকে কিছুদিন আগেই খবরে প্রকাশিত হয়েছিল যে হার্দিক এলি অ্যাব্রাহামকে ডেট করছেন। যদিও এলি পান্ডিয়ার কমিটেড থাকার অনিচ্ছার কথা জানিয়ে এই সম্পর্ককে শেষ করে দেন যার পরই ইশা গুপ্তাকে এই বিয়ের গুজবকে বন্ধ করতে দেখা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here