কমলাপুরে দ্বিতীয় দিনেও উপচে পড়া ভিড়

0
121
ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির দ্বিতীয় দিনেও কমলাপুর রেলওয়ে স্টেশনে উপচেপড়া ভিড় দেখা গেছে। টিকিটের প্রত্যাশায় বিভিন্ন রুটের যাত্রীরা রাত থেকেই লাইনে দাঁড়িয়ে আছেন। প্রতিটি কাউন্টারের সামনে থেকে টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন গিয়ে ঠেকেছে স্টেশনের বাইরে।
দ্বিতীয় দিনে আজ (৯ আগস্ট) দেওয়া হচ্ছে ১৮ আগস্টের টিকিট। গতকাল প্রথম দিনে (৮ আগস্ট) দেওয়া হয় ১৭ আগস্টের টিকিট। আর ১০ আগস্ট দেওয়া হবে ১৯ আগস্টের টিকিট। একই ভাবে ১১ আগস্ট ২০ আগস্টের টিকিট ও ১২ আগস্ট দেওয়া হবে ২১ আগস্টের অগ্রিম টিকিট। প্রতিদিন সকাল আটটা থেকে ২৬টি কাউন্টার থেকে দেওয়া হচ্ছে এসব টিকিট।
আগামী ১৫ আগস্ট থেকে ঢাকা ফেরত আসা যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।
এবার প্রতিদিন কমলাপুর থেকে সারাদেশের উদ্দেশে মোট ৬৬টি ট্রেন ছেড়ে যাবে। এর মধ্যে ৩২টি আন্তঃনগর, বাকিগুলো মেইল ও স্পেশাল সার্ভিস।
কমলাপুর রেলওয়ের স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্ত্তী বলেন, আমরা সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি যাতে কোনো টিকিট প্রত্যাশী প্রতারিত না হন। আশা করি কোনো সমস্যা হবে না। টিকিট প্রত্যাশীরা যাতে কোনো ধরনের ভোগান্তিতে না পড়েন এজন্য আমরা সার্বক্ষণিক দেখভাল করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here