খুব দ্রুতই মুক্ত হ‌বো: ড. কামাল

0
212

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: জাতীয় ঐক্যে প্র‌ক্রিয়ার আহ্বায়ক ও সংবিধান প্রণেতা ডঃ কামাল হোসেন ব‌লে‌ছেন,আমরা যদি সবাই ঐক্যবদ্ধ হয় তাহলে মুক্ত হওয়া ব্যাপার না একবার না দুবার বহুবার অন্যায় থে‌কে মুক্ত হ‌য়ে‌ছি আবারো হব খুব দ্রুতই হব।

বৃহস্পতিবার ৯ আগস্ট জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার কনফারেন্স লাউঞ্জে জাতীয় জাতীয় ঐক্য প্রক্রিয়ার উদ্যোগে কার্যকর গণতন্ত্র প্রতিষ্ঠায় দেশের মালিক জনগণ এর করনীয় শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সবাই যদি ঐক্য বদ্ধ হই তাহলে কোন স্বৈরশাসনই টিকতে পারবে না। অতীতে বহু নজির আমরা দেখেছি ইংরেজরা ২শত বছর শাসন করার পরও তাদেরকে চলে যেতে হয়েছে। পাকিস্থানীদের চলে যেতে হয়েছে ।এরশাদ সরকারের পতন হয়েছে। কোন স্বৈরাশাসক সরকারই টিকে থাকতে পারেনি। তাই সকলকে ঐক্যবদ্ধ হতে হবে এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

ডঃ কামাল বলেন, যখন অন্যায়ের সীমা ছাড়িয়ে যায়। তখন বাঙালিরা তা মেনে নেয় না সে অন্যায়ের প্রতিবাদ করে এটা একবার না বারবার এ দেশের জনগণ তা প্রমাণ করেছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের ভালো-মন্দ ২ টা কাজই আছে। আমরা ভালোকে ভালো বলব কিন্তু যারা মন্দ খারাপ কাজ করছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো তাই আসুন সবাই ঐক্যবদ্ধ হয়। দেশ পরিবর্তন করতে বেশি সময় লাগবে না।

সভায় আরো উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা জাফরুল্লাহ চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব অ ব ম মোস্তফা আমিন, সদস্য মিলু চৌধুরী, সদস্য হাবিবুর রহমান,যুব ঐক্যর আহ্বায়ক মোহাম্মদ হানিফ প্রমুখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here