স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে যুবলীগ নেতা গ্রেফতার

0
133

স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে ঢাকার সাভার উপজেলা যুবলীগের বহিস্কৃত সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। পরে সেখান থেকে সেলিমকে সিংগাইর থানায় হস্তান্তর করা হয়। সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সেলিম মন্ডল গত ২আগস্ট রাতে ২য় স্ত্রী আয়েশা আক্তার বকুলকে (২৫) সিংগাইর এলাকায় নিয়ে গিয়ে পুড়িয়ে হত্যা করে। পরদিন সকালে পুলিশ একটি কলাবাগানের মধ্যে নিহতের ঝলসানো লাশ উদ্ধার করে। পরে ১৯ আগস্ট বিকালে নিহতের পরিবার ওই তরুণীর লাশ শনাক্ত করেন এবং সেলিম মন্ডল নিজেই তার স্ত্রীকে হত্যা করেছে বলে অভিযোগ দায়ের করেন। এ ঘটনার পর কিছুদিন পালিয়ে থেকে ২৮ আগস্ট উচ্চ আদালত থেকে অস্থায়ী জামিন পান সেলিম। অস্থায়ী জামিন নিয়ে দেশের বাইরে গোপনে ইতালি পালিয়ে যাওয়ার উদ্দেশে সোমবার রাতে বিমানবন্দরে যায় সেলিম মন্ডল। পরে সেখানে থাকা ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে সিংগাইর থানায় হস্তান্তর করে।

ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, বর্তমানে থানা হেফাজতে রয়েছে সেলিম মন্ডল। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়াও ওই মামলায় তার ভাই ও বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগের ভিত্তিতে গত ২০ আগস্ট সেলিমকে যুবলীগের পদ থেকে বহিস্কার করে কেন্দ্রিয় কমিটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here