সুন্দরী নারীর আরালে ইয়াবা ও দেহব্যাবসা

0
343

মহিলা মাদক ব্যবসায়ী নীলা দীর্ঘদিন ধরে আগৈলঝাড়া প্রধান সড়কের ব্র্যাক সংলগ্ন ব্রিজের পাশে মিথুন মেম্বারের মালিকানাধীন বাসায় ভাড়া থেকে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে ইয়াবা সেবন-বিক্রি, দেহব্যবসাসহ নানান অবৈধ কাজ চালিয়ে আসছিল।তিনি হলেন আগৈলঝাড়া উপজেলার পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার হরিণাহাটি গ্রামের মৃত আব্দুল আজিজ শিকদারের মেয়ে নীলা ইসলাম লিনা ।

বিষয়টি জেনেথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন তার দোসরদের হাতেনাতে ধরার সুযোগ খুঁজছিলেন। কিন্তু এ কাজে তাকে অনেকেই সহায়তা করতে না চাইলেও কলেজের পিছনে ফুল্লশ্রী গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে শাওন হাওলাদার এবং লোকাল কাউন্টারের আলী হোসেন পাইক সোর্স হিসেবে ওসিকে সহায়তা করতে রাজি হয়।

সে কারণে তারা খদ্দের হিসেবে ওই মধুচক্রে যায় এবং তাদের দেয়া তথ্য অনুসারে পুলিশ গিয়ে আসর থেকে অবৈধ মধুচক্রের মূলহোতা ইয়াবা সুন্দরী নীলা ইসলাম, তার সহযোগী রফিক পাইক ও দু’জন সোর্স শাওন ও আলী হোসেনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে সোর্স শাওন ও আলী হোসেনকে পুলিশ ছেড়ে দেয়।

আর এ কাজে সহযোগিতা করার জন্য শাওন ও আলী হোসেনকে সোর্স হিসেবে ব্যবহার করা হয়েছে। তাই কাজ শেষে তাদের ছেড়ে দেয়া হয়েছে। এখানে উৎকোচ বা অন্য কোন বিষয় জড়িত নয়। আমাদের ভাল কাজের প্রশংসা না করে সমালোচনা করলে আমরা কিভাবে এলাকাকে কলুষমুক্ত করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here