জনপ্রিয় শিল্পী কাঙালিনী সুফিয়া হাসপাতালে,দেখার মতো কেউ নাই

0
229

মস্তিষ্কে রক্তক্ষরণজনিত অসুস্থতায় সাভারের একটি হাসপাতালে চিকিৎসাধীন লোকগানের জনপ্রিয় শিল্পী কাঙালিনী সুফিয়া।

গত মঙ্গলবার রাতে তাঁকে সাভারের এনাম মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান মেয়ে পুষ্প বেগম। শুরুতে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) রাখা হলেও পরে কেবিনে পাঠিয়ে দেওয়া হয়। চিকিৎসার খরচ কীভাবে চলবে, তা নিয়ে ভীষণ চিন্তার মধ্যে আছে কাঙালিনী সুফিয়ার পরিবার।

পুষ্প বেগম বলেন, ‘সাভারে নিজ বাড়িতে মঙ্গলবার রাত আটটায় হঠাৎ অচেতন হয়ে পড়েন মা। ঘণ্টাখানেকের মধ্যেই মাকে নিয়ে হাসপাতালে যাই। প্রাথমিক পরীক্ষা শেষে চিকিৎসকেরা জানান, মা ব্রেইন স্ট্রোক করেছেন। হার্ট আর কিডনিতেও সমস্যা রয়েছে তাঁর।

মস্তিষ্কে রক্তক্ষরণজনিত অসুস্থতায় সাভারের একটি হাসপাতালে চিকিৎসাধীন লোকগানের জনপ্রিয় শিল্পী কাঙালিনী সুফিয়া। গত মঙ্গলবার রাতে তাঁকে সাভারের এনাম মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান মেয়ে পুষ্প বেগম।

শুরুতে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) রাখা হলেও পরে কেবিনে পাঠিয়ে দেওয়া হয়। চিকিৎসার খরচ কীভাবে চলবে, তা নিয়ে ভীষণ চিন্তার মধ্যে আছে কাঙালিনী সুফিয়ার পরিবার।

বাউলগানের শিল্পী কাঙালিনী সুফিয়া মাত্র ১৪ বছর বয়সে গ্রামীণ অনুষ্ঠানে গেয়ে শিল্পী হিসেবে পরিচিতি পান। এরপর বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত শিল্পী হিসেবে তাঁর নাম অন্তর্ভুক্ত হয়। পেয়েছেন ৩০টি জাতীয় ও ১০টি আন্তর্জাতিক পুরস্কার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here