পাবনায় পুলিশ সুপারের সাথে রেস্তোরা মালিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
105

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি: পাবনায় জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের সাথে বাংলাদেশ রেস্তোরা মালিক সমিতি পাবনা জেলা শাখার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বেলা ৫টায় পুলিশ লাইন কার্যালয়ে মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জনস্বার্থে রেস্তোরা মালিক সমিতির প্রতি ওজনে কম দেওয়া থেকে বিরত থাকা, ভেজাল ও নি¤œমানের বাসী খাবার ভোক্তার কাছে বিক্রয় না করার জন্য অনুরোধ করেন।
মতবিনিময় সভার পূর্বে পাবনা জেলা রেস্তোরা মালিক সমিতির সাধারণ সম্পাদক ও পাবনা চেম্বার অব কমার্সের পরিচালক আলহাজ্ব মো. সাজ্জাদ হোসেন বাচ্চুর নেতৃত্বে একটি র‌্যালী পাবনা স্বাগতম হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্ট থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে শেষে হয়।

এসময় পাবনা জেলা রেস্তোরা মালিক সমিতির সহ-সভাপতি অনুপ কুমার ঘোষ, মো. তৌহিদ, শ্যামল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক আ. করিম, আমিনুল ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক নূর ইসলাম নাহিদ, কোষাধ্যক্ষ মো. আসলাম, দপ্তর সম্পাদক হাজী রফিক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাসুদ রানা খোকন, বিপ্লব, আমিন, আজাদ হোসেন, হাফিজুর রহমান, মিঠু প্রামানিক, বাবু হোসেন, আরিফুল ইসলাম, শহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলমসহ উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় নেতৃবৃন্দ তাদের বিভিন্ন সমস্যাবলী জেলা পুলিশ সুপারের কাছে তুলে ধরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here