গোপালগঞ্জে শুরু হয়েছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা

0
126

 “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” এ শ্লোগান নিয়ে গোপালগঞ্জে শুরু হয়েছে তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা। জেলা প্রশাসন এ মেলার আয়োজন করে।

আজ বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌরপার্কের মেলা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহিদ উল্লাহ খন্দকার।

জেলা প্রশাসক মোহাম্মাদ মোখলেসুর রহমান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান খান বক্তব্য রাখেন। এছাড়া জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ রুহুল আমিন, রিপোর্টার্স ফোরাম গোপালগঞ্জের সভাপতি খোন্দকার এহিয়া খালেদ সাদীসহ বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন  স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

স্থানীয় পৌরপার্কে অনুষ্ঠিত এ উন্নয়ন মেলায় ৭৮টি ষ্টলে বিভিন্ন দপ্তরের মাধ্যমে জেলার উন্নয়ন চিত্র তুলে ধরা হবে। এ মেলা চলবে আগামী ৬ অক্টোবর পর্যন্ত। মেলা চলাকালীন সময়ে আলোচনা সভা, বিতর্ক প্রতিযোগীতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কুইজ প্রতিযোগীতা ও তথ্য চিত্র প্রদর্শনী করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here