‘আবার নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখুন’

0
129


নারায়ণগঞ্জের রূপগঞ্জের উন্নয়নের ফিরিস্তি দিয়ে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেছেন, ঢাকা-সিলেট মহাসড়কের যানজট নিরসনের জন্য রূপগঞ্জের ভুলতায় তিনশ’ কোটি টাকা ব্যায়ে ভুলতা ফ্লাইওভার এবং একশ’ কোটি টাকা ব্যায়ে শীতলক্ষ্যা নদীর উপর সেতু নির্মাণসহ রূপগঞ্জে ৩২শ’ কোটি টাকার উন্নয়ন করেছি। তিনি বলেন, গত দশ বছরে শিক্ষাখাতে যে উন্নয়ন হয়েছে তা গত ৪০ বছরে কোন সরকার করতে পারেনি।

শনিবার সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জের মুড়াপাড়া কলেজ সরকারি করন করায় স্থানীয় সংসদ সদস্যকে সংবর্ধনা ও শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, আজকে যাতায়ত, গ্যাস, বিদ্যুৎসহ জনগনের কোন দুর্ভোগ নেই। আগামীতে আবার নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য শিক্ষার্থী ও অভিভাবকদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, রূপগঞ্জে এই প্রথম কোন কলেজকে সরকারি করন করা হয়েছে। প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন প্রতিটি উপজেলায় একটি করে কলেজ সরকারি করা হবে সেই প্রতিশ্রুতি তিনি রেখেছেন। তিনি বলেন, জনগণ আওয়ামীলীগের সাথে আছে। আওয়ামীলীগ যদি কোন আন্দোলনের ডাক দেয় মানুষ ঝাপিয়ে পড়বে। বিএনপি দেশে কোন উন্নয়ন করেনি। লুটপাট করে দেশের অর্থ নিজেদের পকেটে ভরেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করে দেখিয়ে দিয়েছে কি ভাবে দেশের উন্নয়ন করতে হয়।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুড়াপাড়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুকুমার দাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভপতি ইঞ্জিনিয়ার সাইফুল ইসলামসহ অনেকে।

তিনি বলেন, বিরোধীদল জনবিচ্ছিন্ন লোকদের সাথে নিয়ে ঐক্য করেছে। এই জনবিচ্ছন্নরা রাজপথে কোন আন্দোলন করতে পারে নাই। কারণ মানুষ উন্নয়ন চায়। তাই তাদের ডাকে জনগণ সারা দেয়নি। উন্নয়ন যারা করে জনগণ তাদের সাথে আছে। আমাদের সাথে জনগণ রয়েছে বলেই বিএনপি কোন আন্দোলন ডেকে সফল হতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here