বাসের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশু নিহত হওয়ার ঘটনায় সেই বাসের মালিক গ্রেফতার!

0
625
গ্রেফতার জয়নাল আবেদীন। ছবি:

২৮ অগাস্ট কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় শিশু আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন তার মা রিনা খাতুন। এই সময় ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের একটি বাস তাদের পেছন থেকে ধাক্কা দিলে মায়ের কোল থেকে পড়ে গুরুতর আহত হয় আকিফা। ৩০ আগস্ট ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আকিফা ও তার মাকে বাসের ধাক্কা দেওয়ার ঘটনাটি স্থানীয় একটি দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়ে। এতে দেখা যায়, গঞ্জেরাজ পরিবহনের বাসটিকে রাস্তার পাশে দাঁড় করিয়ে যাত্রী তোলা হচ্ছিল। এই সময় রাস্তার উল্টো দিক থেকে শিশু আকিফাকে কোলে নিয়ে তার মা দাঁড়িয়ে থাকা ওই বাসের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। ঠিক তখনই বাসটি চলতে শুরু করে ও রিনা বেগমকে পর পর দুইবার ধাক্কা দিয়ে চলে যায়। এতে তার কোল থেকে ছিটকে পড়ে আকিফা।

কুষ্টিয়ায় ফয়সাল গঞ্জেরাজ পরিবহনের একটি বাসের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশু আকিফা নিহত হওয়ার ঘটনায় বাস মালিক  জয়নাল আবেদীনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার সকাল ৭টার দিকে ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-০৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন জানান, গ্রেফতার জয়নালকে কুষ্টিয়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই ঘটনায় আকিফার বাবা মো. হারুন অর রশিদ বাদী হয়ে কুষ্টিয়া সদর থানায় একটি মামলা দায়ের করেন। আসামিদের গ্রেফতারে মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের সহায়তা কামনা করলে র‌্যাব-০৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল জয়নাল আবেদীনকে গ্রেফতার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here