‘ডিজিটাল বাংলাদেশ আজ মাদকের ছোবলে টালমাটাল’

0
141
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ঘরে ঘরে চাকরি দেবার কথা শুনেছিলাম। এখনো ঘরে ঘরে চাকরি হয়নি। তবে ঘরে ঘরে চলে গেছে ইয়াবা। আর সুশাসনের অভাবে দেশে ধর্ষণ বেড়ে গেছে। বেড়ে গেছে খুন, গুম, সন্ত্রাস ও চাঁদাবাজি আর দলবাজি।
মঙ্গলবার জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে মে দিবস উপলক্ষে এক সমাবেশে এসব কথা বলেন তিনি।
এরশাদ বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন মাদকের ছোবলে টালমাটাল। দেশটা অধঃপতনে গেছে। খবরের কাগজ খুললেই শুধু হত্যা আর মৃত্যুর সংবাদ চোখে পড়ে। আমরা বাঁচতে চাই, দেশ ও মানুষ বাঁচাতে চায়। তাই পরিবর্তন প্রয়োজন। আর জাতীয় পার্টি ছাড়া এই পরিবর্তন সম্ভব নয়।
তিনি বলেন, আমাদের হাতে আজ কিছু নেই। হাসি নেই, আনন্দ নেই, শান্তি নেই, বাকস্বাধীনতা নেই, গণতন্ত্র নেই, নিরাপত্তা নেই, নাগরিক অধিকার নেই, শ্রমিকের কাজ নেই, কৃষকের খাওয়া নেই, বেকারের বাঁচার পথ নেই, বিচার নেই, আইনের শাসন নেই- শুধু নেই আর নেই। আছে শুধু হাত বাঁধা শৃঙ্খল। এই শৃঙ্খল আজ আমাদের ভাঙতে হবে। এটাই হোক মে দিবসের অঙ্গীকার।
জাতীয় শ্রমিক পার্টির সভাপতি এ কে এম আসরাফুজ্জামান খানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, এস এম ফয়সল চিশতী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here