গণসংযোগ ও পথসভায় মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক

0
208
শেখ লিয়াকত হোসেন খুলনা থেকে : বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক বলেছেন, আজকের শিশু আগামীর ভবিষ্যৎ।
কিন্তু নগরীতে শিশুদের খেলাধুলা করার মত তেমন কোন মাঠ ও পার্ক নেই। আমি মেয়র থাকাকালিন সময়ে নগরীর সৌন্দর্য বর্ধনের জন্য শহীদ হাদিস পার্কের আধুনিকায়ন করেছিলাম। আরো কয়েকটি প্রকল্প হাতে নিয়েছিলাম কিন্তু বাস্তবায়ন করে যেতে পারি নাই। তিনি আরো বলেন, শিশুরা যদি খেলাধুলার পর্যাপ্ত সুযোগ না পায় তাহলে তাদের শতভাগ বিকাশ লাভ হবে না।
তাই আমি কোমলমতি শিশুদের খেলাধুলা ও বিনোদনের জন্য খেলার মাঠ ও পার্ক তৈরী করে তাদের বিকাশের সুযোগ করে দিতে চাই।
গতকাল শুক্রবার দিনব্যাপী নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা নুর ইসলাম বন্দ, মোজাম্মেল হক হাওলাদার, শেখ সৈয়দ আলী, শহিদুল ইসলাম বন্দ, আব্দুল হক, কাউন্সিলর প্রার্থী ওয়াজেদ আলী মজনু, কাউন্সিলর প্রার্থী হারুনর রশিদ, কাউন্সিলর প্রার্থী সাহিদা বেগম, জেসমিন সুলতানা সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এদিকে তিনি বিকাল ৩ টায় শিতলাবাড়ী সর্বজনিন পূজা মন্দিরে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এছাড়াও তিনি বিভিন্ন ব্যাবসায়ী সামাজিক সংগঠনের সাথে মত বিনিময় করেন।অন্যদিকে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও প্রধান নির্বাচনী সমন্বয়ক এস এম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগের গণজোয়ার দেখে বিএনপি এখন বিভিন্ন ভবে নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র চালাচ্ছে।
বিএনপি যখন ক্ষমতায় আসে নিজেদের আখের গোছাতে ব্যাস্ত থাকে। শুধুমাত্র ভোটের সময় আসলেই তারা জনগনের কাছে যায়। খুলনার জনগন এখন বুঝতে পারেছে তাই তাদের বয়কট করেছে। তাই খুলনার জনগন সকল পর্যায়ের মানুষের নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে আসন্ন ১৫ মে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকায় ভোট দিয়ে তালুকদার আব্দুল খালেক’কে মেয়র নির্বাচিত করবে।
গতকাল শুক্রবার বিকাল ৩ টায় নগরীর শিতলাবাড়ী মন্দিরে হিন্দু সম্প্রদায়ের সাথে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। শিতলাবাড়ী মন্দির কমিটির সভাপতি সুজিত সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র প্রার্থী আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ও প্রধান নির্বাচনী এজেন্ট শেখ হারুনুর রশিদ, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও প্রধান নির্বাচনী সমন্বয়ক এস এম কামাল হোসেন ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ¦ মিজানুর রহমান মিজান এমপি।
এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা রফিকুল হক খোকন, এ্যাড. রজব আলী সরদার, এ্যাড. আইয়ুব আলী, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, নিমাই চন্দ্র রায়, কাউন্সিলর প্রার্থী জেড এ মাহমুদ ডন, এ্যাড. সাইফুল ইসলাম, অধ্যা. রুনু ইকবাল, প্রফে. সরদার শফিকুল ইসলাম, এ্যাড. বিরেন্দ্রনাথ সাহা, অসিত বরন বিশ^াস, মৃনাল কান্তি জোয়ার্দ্দার, শফিকুর রহমান পলাশ, শেখ ফারুক হাসান হিটলু, রনজিত কুমার ঘোষ, বিমান সাহা, রতন মিত্র, রবিন্দ্রনাথ দত্ত, অধ্যা. কৃষ্ণপদ দাস, মৃনাল হাজরা, আনন্দ মোহন বিশ^াস, শক্তিপদ বসু, কাউন্সিলর প্রার্থী নিভানা পারভীন, কাউন্সিলর প্রার্থী মঈনুল ইসলাম নাসির, ফেরদৌস হোসেন লাবু, এশারুল হক, বলাকা রায়, অমিতাভ ঘোষ, তাজুল ইসলাম, সাইদুজ্জামান স¤্রাট সহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here