প্রধানমন্ত্রীর হাত থেকে ঈদ উপহার পেল তিন’শ শিশু

0
158
গোপালগঞ্জ প্রতিনিধি :প্রধানমন্ত্রীর হাত থাইক্য ঈদ উপহার নিমু তা স্বপ্নেও দেহি নাই। শেখ হাসিনাকে আজ কাছ থেইক্যা দেখলাম। আমি অনেক খুশি। প্রধানমন্ত্রীর হাত থেকে ঈদ উপহার নিয়ে নিজের আনন্দকে এভাবেই প্রকাশ করছিলেন শিশু সাফিয়া।
আজ শনিবার দুপুরে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ রাসেল দু:স্থ শিশু প্রশিক্ষণ ও পূণর্বাসন কেন্দ্রের তিনশ দু:স্থ শিশুদের মাঝে ঈদ উপহার বিতরন করেন।
শিশু সাফিয়ার মত খুশি ওই কেন্দ্রে শিশু মমতাজ, মরিয়ামসহ আরো ১৫ জন দুঃস্থ এতিম শিশু। দেশের বিভিন্ন জেলায় এসব এতিম শিশুদের বাড়ি। আর প্রধানমন্ত্রী হাত থেকে ঈদের উপহার পেয়ে তারা আনন্দে আতহারা।
তারা জানান, জীবনেও ভাবতে পারেননি এমন মুহুর্ত আসবে তাদের জীবনে। সত্যিই ভাবতে অবাক লাগছে। আর কোন দিনই এই মুহুর্তের কথা ভুলবো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাতে দেয়া ঈদ উপহার সামগ্রী এবারের ঈদে তাদের জীবনে একটা অন্য রকম আনন্দ জোগাবে, যা ভাষায় প্রকাশ করা যাবে না।
এসব এতিম শিশু প্রধানমন্ত্রীকে দু’হাত তুলে দোয়া করেছেন। আরো অনেক দিন যেন তিনি দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেশের সেবা করতে পারেন এমনই জানালেন ওই শিশুরা।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ সালাউদ্দিন জুয়েল, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার উপস্থিত ছিলেন।
এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তিনি ছোট বোন শেখ রেহানাকে সাথে নিয়ে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
পরে বঙ্গবন্ধু ভবনে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সাথে মত বিনিময় করেন। সকল কর্মসূচী শেষে ১টা ৫০ মিনিটে হেলিকাপ্টার যোগে ঢাকার উদ্দেশ্যে টুঙ্গিপাড়া ত্যাগ করেন প্রধানমন্ত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here