পাবনায় নারী প্রতারকচক্রের ৭ সদস্য আটক

0
151
পাবনা প্রতিনিধি : পাবনা শহরের বিভিন্ন বিপনী বিতান এলাকায় অভিযান চলিয়ে নারী প্রতারকচক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। রবিবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনার ঈদ বাজারে পকেটমার সহ বিভিন্ন প্রতারক ও অপরাধীচক্র’র অপতৎপরতা রুখতে গোয়েন্দা নজরদারী বাড়ানো হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা রবিবার দুপুর আড়াইটার দিকে শহরের খান বাহাদুর শপিং মল এলাকায় অভিযান চালিয়ে নুরজাহান খাতুন (২৫), সুলেমা খাতুন (২২), নাসিমা আক্তার (১৯), তহুরা বেগম (২২), পারুল আক্তার (২০), পুতুল খাতুন (৪২) এবং আসমা খাতুন (৩২) নামের ৭ নারীকে আটক করে। আটককৃতদের সকলের বাড়ী ব্রাক্ষনবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলার দরমন্ডল এলাকায় বলে তারা জানিয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা পুলিশকে জানায়, ঈদকে সামনে রেখে তারা ১০ জনের একটি দল দেশের বিভিন্ন স্থানের বিপনী বিতানে ছড়িয়ে পড়েছে।
বোরকা পড়ে বাজারের ভীড়ে মিশে গিয়ে ক্রেতাদের পকেট কাটা থেকে শুরু করে, ব্যাগের মালামাল ও দোকানে রাখা জিনিসপত্র চুরি করাই তাদের প্রধান কাজ। দুইদিন আগে তারা কুষ্টিয়া থেকে পাবনায় এসেছে।
সদর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আসাদুজ্জামান জানান, আটকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here