ক্লাসরুমে শিক্ষককে লাথি, চড় মারলেন এক ছাত্রী!

0
248

শিক্ষক নিগ্রহের এক জ্বলন্ত উদাহরণ এ বারে চোখের সামনে। ভরা ক্লাসরুমে শিক্ষককে লাথি, চড় মারছে এক ছাত্রী— এই ভিডিও নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

শিক্ষক নিগ্রহের এক জ্বলন্ত উদাহরণ এবার সামনে এলো। ভরা ক্লাসরুমে শিক্ষককে লাথি, চড় মারছে এক ছাত্রী। আর সেই ভিডিও সামনে আসতেই উত্তাল সোশ্যাল মিডিয়া।

ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আলাবামা স্টেটের কালহুন কাউন্টি হাই স্কুলে। জানা গেছে, ১৭ বছর বয়সী এক ছাত্রী ঘটনাটি ঘটিয়েছে।

ভিডিওটি ফেসবুকে পোস্ট হলে মুহূর্তে ভাইরাল হয়ে যায়। শুরু হয় তীব্র নিন্দার ঝড়। পরে অভব্য আচরণের জন্য ছাত্রীটিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে কালহুন কাউন্টির শেরিফের দফতর। সেই সঙ্গে এ কথাও জানানো হয়েছে যে, সংশ্লিষ্ট শিক্ষকের বিরুদ্ধে কোনও আইনি অভিযোগ নেই।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, শিক্ষকের টেবিলের উপরে দাঁড়িয়ে ছাত্রীটি বিভিন্ন রকমের অঙ্গভঙ্গি করছে। তার পরে সে হঠাৎই শিক্ষককে লাথি মারতে শুরু করে। শিক্ষক উঠে দাঁড়ালে সে তাকে চড়ও মারে। যখন সে এই সব কাণ্ড করছে, তখন নেপথ্যে বাকি শিক্ষার্থীদের হাসির আওয়াজ পাওয়া যাচ্ছে।

গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে কালহুন কাউন্টির শেরিফের দফতর। সেই সঙ্গে এ কথাও জানানো হয়েছে যে, সংশ্লিষ্ট শিক্ষকের বিরুদ্ধে কোনও আইনি অভিযোগ নেই।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here