বশেমুরবিপ্রবি-তে আনন্দ শোভাযাত্রা

0
189

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) অধিকতর উন্নয়ন প্রকল্পের আরডিপিপি-র ২৫০ কোটি ৫৬ লক্ষ টাকা একনেকের সভায় অনুমোদন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা কের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম এ সাত্তার, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. বি কে বালা, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুর রহিম খান, আইন অনুষদের ডিন মোঃ আব্দুল কুদ্দুস মিয়া, শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, সাধারণ সম্পাদক ঈশিতা রায়, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোঃ নজরুল ইসলাম (হিরা), কর্মচারী সমিতির সহ-সভাপতি মোঃ আমিনুর রহমান, শিক্ষার্থী মাহাদী হাসান প্রমুখ বক্তব্য রাখেন। এ সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, একনেকে পাশকৃত এ বরাদ্দ জাতির জনকের নামাঙ্কিত এ বিশ্ববিদ্যালয়কে বিশ্বের দরবারে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে অল্প কিছু দিনের মধ্যেই বাংলাদেশ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। এজন্য আমাদের সকলের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যেতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here