দল বদল করে কিছু করা যাবে না : সাহারা খাতুন

0
150


স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: আওয়ামীলিগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুন বলেছেন দল বদল করে কিছু করা যাবে না। শনিবার (৬ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে মুক্তিযুদ্ধ ইতিহাস বিকৃতি মঞ্চ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

সাহারা খাতুন বলেন, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে মোর্চা করেছে ঐক্য প্রক্রিয়ার নামে। কি করছে তাতে? ড. কামাল হোসেন তো আওয়ামীলিগে ছিলেন। ওনাকে তো কোনও অসম্মান করা হয়নি আওয়ামীলীগে। কাজেই উনি কেন চলে গেলেন? কামাল হোসেন গিয়ে আরেকটা সংগঠন করলেন গণফোরাম। সেই গণফোরাম দিয়ে উনি কি করতে পারলেন? ভালো কাজ করতে পারতেন তিনি। আওয়ামীলীগ করছে আওয়ামীলিগের ধারায় কিন্তু ড কামাল হোসেন কোন ধারায় চলছেন? বি চৌধুরী সাহেবকে বিএনপি কিভাবে দৌড়িয়েছে। রেল লাইনের কিনার দিয়ে তিনি দৌড় দিয়েছেন। তিনি কিভাবে আবার দল নিয়ে আবার বিএনপির সঙ্গে মোর্চা
করছে। দল বদলিয়ে কিছু করা যাবে না। কি করেছে বিএনপি জামায়াত একসঙ্গে থেকে? সেই বাসে আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করেছে, নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। কিন্তু বাংলার মানুষ দেখেছে, আওয়ামীলীগ তো ভালো কাজ করে।

মুক্তিযুদ্ধ ইতিহাস বিকৃতি প্রতিরোধ মঞ্চের সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ পাটোয়ারী বলেন, পাকিস্তানপন্থী, মস্কো পন্থী, স্বাধীনতা বিরোধীরা যারা রোডমার্চ করে সুন্দরবন যায়, বান্দরবান যায়, কক্সবাজার যাবে আবার বৃন্দাবন যাবে। বৃন্দাবনে তাদের আসল জায়গা, তাদের সেখানেই পাঠানোর ব্যবস্থা করেন, তাদের জায়গা বাংলাদেশ না। রাজনৈতিক আদর্শের স্থিতিশীলতা যাদের নাই, তারা আজকে একদল তো কালকে আরেকদল। অবশেষে তারা হয়তো বা জামায়াতে ইসলামীর সদস্য হতে পারে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মো. আমির আলী, আওয়ামীলীগ নেত্রী সখিনা সিদ্দিক, মুক্তিযুদ্ধ ইতিহাস বিকৃতি মঞ্চের প্রচার সম্পাদক হাবিবুল্লাহ মেজবাহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here