আশরাফুলের চ্যালেন্জ, ভাল খেলেই জাতীয় দলে ফিরতে ফিরবো!

0
203

আশরাফুল বলেন, বাংলাদেশ দলে খেলতে হলে আমি পরফর্ম করেই আসবো। আমি শুধুমাত্র ঢোকার জন্যই আসতে চাই না, প্রচুর রান করেই দলে অনেক দিনের জন্য জায়গা করে নিতে চাই।

বাংলাদেশ ক্রিকেটের আশার ফুল। বিশ্ব ক্রিকেটে কোনো বড় তারকার তকমা পাওয়া একমাত্র ক্রিকেটার মোহাম্মাদ আশরাফুল। সুপার স্টারের ব্যাটে অনেক সম্ভাবনার প্রতিশ্রুতি ছিল। কিন্তু, মাঠ আর মাঠের বাইরের ফিক্সিং কর্মকাণ্ডে সবই হয়েছে ম্লান।

পারফর্ম করেই জাতীয় দলে ফিরতে চান মোহাম্মদ আশরাফুল। সেজন্যে টার্গেট করছেন আসন্ন জাতীয় ক্রিকেট লিগ। তার আগে ফিটনেস পরীক্ষায়ও ভালোভাবেই উতরে গেছেন, নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা এই ক্রিকেটার। এদিকে আসন্ন এশিয়া কাপে সিনিয়রদের পাশাপাশি জুনিয়ররাও দায়িত্ব নিয়ে খেললে সাফল্য পাবে বাংলাদেশ। এমনটাই মনে করেন সাবেক এই অধিনায়ক।

শাস্তি পেয়েছিলেন। সময়ের ব্যবধানে আশরাফুল নিজেকে শুধরে নিয়েছেন। ফিক্সিং কাণ্ডে ৫ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে আবারও ফিরেছেন ব্যাটে-বলের লড়াইয়ে। গেল ঢাকা প্রিমিয়ার লিগে টানা তিন সেঞ্চুরি সহ হাঁকানোর সাথে এক আসরে রেকর্ড ৫টি সেঞ্চুরি। আসন্ন জাতীয় ক্রিকেট লিগের আগে ফিটনেস পরীক্ষায়ও পেলেন দশে দশ। এবার চিরচেনা লাল-সবুজ জার্সিটার অপেক্ষায় আশরাফুল। তবে জানেন, পথটা খুবই কঠিন তাই পারফরমেন্স অ্যাশের মূল মঞ্চ।

আশরাফুল বলেন, শেষ দুইটা এশিয়া কাপে আমরা রানার্সআপ হয়েছি। এবার আমাদের আশা আমরা চ্যাম্পিয়ন হব। সিনিয়ররা ভালো খেললে এবং জুনিয়ররা তাদের ঠিকটা দিতে পারলে আমাদের ভালো কিছু করার আশা আছে।

মাশরাফি-তামিম-সাকিবরা আছেন দুবাইয়ে। প্রস্তুত এশিয়া কাপ মিশনে নামতে। বর্তমান দলটা নিয়ে বেশ আশাবাদী সাবেক এই অধিনায়ক। এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্বের পরীক্ষায় টিম বাংলাদেশ পাবে লেটার মার্ক, আশরাফুল মনে করেন এমনটাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here