মেহজাবিন-আদনান লন্ডনে, থামছে না বিয়ের গুঞ্জন

0
443

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী শ্রাবন্তীর ঘর ভাঙার খবর যখন চাউর হয়েছে তখন সময়ের আলোচিত নায়িকা মেহজাবীন চৌধুরীর সঙ্গে এক নির্মাতার ঘর বাঁধার গুঞ্জন আলোচনায়। দু’দিন ধরে গুঞ্জনে ভাসছে, বিয়ে করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। পাত্র তরুণ মেধাবী নির্মাতা আদনান আল রাজীব। এর আগে গুঞ্জন ছিল, রাজিবের সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্ক রয়েছে মেহজাবীনের। এবার এলো বিয়েরই খবর।

তবে এখন পর্যন্ত বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না, মিলছে না কোনো সত্যতাও। এ বিষয়ে মুখ খুলছেন না আদনান কিংবা মেহজাবীন, দুজনেই কেউ।খোঁজ নিয়ে জানা গেছে, মেহজাবিন ও আদনান দুজনেই বর্তমানে রয়েছেন লন্ডনে। ফেসবুকে আলাদা আলাদা চেক ইন দিলেও ধারণা করা হচ্ছে দুজন একসঙ্গেই রয়েছেন। লন্ডনে থেকে রোববার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলেন আদনান আল রাজিব।

রাজিব জানান, তিনি বর্তমানে লন্ডনেই রয়েছেন। সেখানে ঘুরতে গিয়েছেন। ফিরেবেন ১০ জুলাই। তার সঙ্গে মেহজাবীন রয়েছেন কী না জানতে চাইলে তিনি বলেন, এটা একটু বেশি আগ্রহের প্রশ্ন। প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন আছে। সেগুলো ব্যক্তিগতই থাকা উচিত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কারো সঙ্গে আলাপ করি না এবং ইচ্ছুকও না! বিশেষ করে গণমাধ্যমে। বন্ধু হিসেবে সাংবাদিকদের নিয়ে আড্ডা দিতে রাজি আছি। কিন্তু এত আগ্রহ আমি এড়িয়ে চলি।

মেহাজাবীনের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে রাজিব বলেন, গত ৭ বছর ধরেই তো গুঞ্জন হচ্ছে আমাকে নিয়ে। মেহজাবীনের সঙ্গে প্রেম করছি, আরও কতো কী। সংবাদেও এসেছে এসব। এগুলো নিয়ে আমি চিন্তিত না। আমি কথা খুব কম বলি। কোনোকিছু প্রকাশ করতেও পছন্দ করি না। বিয়ে ব্যক্তিগত বিষয়। তবে বিয়ে হলে লুকিয়ে রাখা যায় না। বিয়ে করলে সেটি নিয়ে মুখ খুলবো না কেনো? তিনি জানান, আগামী ১০ তারিখে দেশে ফিরবেন। তারপর হয়তো এই গুঞ্জন নিয়ে কিছু কথা বলবেন।

প্রসঙ্গত গতকাল এক ফেসবুক স্ট্যাটাস দিয়ে ঘর ভাঙা ঠেকাতে গণমাধ্যমের সহায়তা চান এক সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী শ্রাবন্তী। তিনি জানান, সংসার করতে অভিনয় ছেড়ে যুক্তরাজ্য প্রবাসী হয়েছেন। কিন্তু স্বামী তাকে তালাকের নোটিশ পাঠিয়েছে। এই আলোচনার মধ্যেই গুঞ্জন দানা বাধে যে মেহজাবীন রাজিবকে নিয়ে বিদেশে। তারা শিগগিরই বিয়ে করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here