মুমিনুলকে এভাবে দলে দেখতে চাইনি : সালাহ্উদ্দিন

0
277

আয়ারল্যান্ড সিরিজে এই মুমিনুলই ‘এ’ ১৮২ রানের মহাকা‌ব্যিক ইনিংস খেলে দলকে জয়ের আনন্দে ভাসিয়েছিলেন। পাশাপাশি লম্বা সময় জাতীয় দলের হয়ে খেলার অভিজ্ঞতাসমৃদ্ধ ঝুলি তো আছেই। সেই মুমিনুলকে এমন অবজ্ঞাভরে দলে ডাকার বিষয়টি মোটেও ভালো চোখে দেখেননি স্বনামধন্য কোচ মোহাম্মদ সালাহউদ্দিন।

সে যেন দলে সরাসরি সুযোগ পায়, এটা তার জন্য, তার আত্মবিশ্বাসের জন্য কাজে দিবে। তার পারফর্ম করতেও সুবিধা হবে।’ যোগ করেন সালাহউদ্দিন।

এশিয়া কাপের জন্য ঘোষিত বাংলাদেশ দলের মূল স্কোয়াডে সরাসরি ডাক পাননি টপ অর্ডার ব্যাটসম্যান মুমিনুল হক। শেষ সময়ে ১৬ সদ‌স্যের দলে তাকে ডাকা হয়েছে মূলত তামিম ইকবাল ও নাজমুল শান্তর ব্যাকআপ হিসেবে।

সে যেহেতু আয়ারল্যান্ডে ভালো করেছে, তারপর এখানে সুযোগ পেয়েছে… এটা তার জন্য ভালো দিক। তারপরও আমি বলব তার অনেক উন্নতি করার জায়গা আছে, ওয়ানডেতে নিয়মিত ভালো করার জন্য। আমি আশা করি সে আরও দুইটি ফরম্যাটে দেশের হয়ে খেলবে। তবে সে এবার যেভাবে দলে সুযোগ পেয়েছে, এটাতে আমি খুব একটা খুশি না। তার সুযোগ পাওয়ায় ক্ষেত্রে কোন ফিফটি ফিফটি চান্স থাকতে পারবে না।’

এশিয়া কাপের অনুশীলন ক্যাম্প চলাকালীন ফিল্ডিংয়ের সময় তামিম ইকবালের ডান হাতের অনামিকায় হালকা চিড় ধরে। আর শান্ত মৃদু চোট পেয়েছিলেন বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে। টুর্নামেন্ট চলাকালীন এই দু’জনের কারো চোট তীব্রতর হলে তখন মুমিনুলকে প্রথম একাদশে ডাকা হবে।

বৃহস্পতিবার (১৩  সেপ্টেম্বর) শের-ই-বাংলা স্টেডিয়ামের ইনডোরে তিনি এসব কথা বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here